ওয়ার্নারকে ‘আঘাতের’ হুমকি দিলেন ডি’ককের বোন

ওয়ার্নারকে ‘আঘাতের’ হুমকি দিলেন ডি’ককের বোন

ডারবান টেস্টে কুইন্টন ডি’কক এবং ওয়ার্নারের অপ্রীতিকর ঘটনাটি দিন যতই যাচ্ছে বেশি তিক্ততা ছড়াচ্ছে। দুইজনের মধ্যেকার ঝামেলা নিয়ে তোলপাড় বিশ্বমিডিয়া। এবার এই ঘটনায় যুক্ত হলেন ডি-ককের বোন ডালিন। অজি ক্রিকেটারকে টুইটারে ওয়ার্নারের উদ্দেশে উত্তেজিত ভাবে আঘাত করার হুমকি দিলেন ডালিন।

ওয়ার্নারকে ‘আঘাতের’ হুমকি দিলেন ডি’ককের বোন

ডারবান টেস্টের দ্বিতীয় দিন ওয়ার্নার-ডি’ককের মধ্যে ঝামেলাটা শুরু হয়। সিসিটিভি ফুটেজ থেকে দেখা গিয়েছে, ওয়ার্নার উত্তেজিত ভাবে তেড়ে যাচ্ছেন ডি’ককের দিকে। তাঁকে শান্ত করতে ছুটে আসেন অজি দলের ক্রিকেটাররা। এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়ে গেলে ওয়ার্নার-কে টেনে নিয়ে যাচ্ছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ। এই ঘটনাটি ইতিমধ্যে তদন্ত করছেন ম্যাচ রেফারিরা।

তারপরে শুনা যায়, ওয়ার্নারের স্ত্রীকে নাকি কটূ মন্তব্য করেছিলেন প্রোটিয়া ক্রিকেটার ডি’কক। যার কারণে ওয়ার্নার উত্তেজিত হয়ে উঠেন। কিন্তু এবার প্রকাশ হলো ওয়ার্নারও নাকি ডি’ককের পরিবারের সদস্যদের বাজে মন্তব্য করেন। সেই জন্য টুইটারে অজি ক্রিকেটার ওয়ার্নারকে উদ্দেশ্য করে উত্তেজিত ভাবে ডি’ককের বোন ডালিন মন্তব্য করেছেন, ‘আমি তোমাকে আঘাত করব’।

ওয়ার্নারকে ‘আঘাতের’ হুমকি দিলেন ডি’ককের বোন

দক্ষিণ আফ্রিকার এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ডারবানে এক ঘণ্টা ধরে মাঠে ডি’কক-কে লাগাতার স্লেজ করে গিয়েছেন ওয়ার্নার। তখন তিনি তাঁর পরিবারের সদস্যদের সম্পর্কে গালিগালাজও করেন। তাতেই নাকি উত্তেজিত হয়ে ড্রেসিংরুমে ফেরার সময় পাল্টা বাজে কথা বলেন ডি’কক। সেই থেকেই দুইজনের মধ্যে হাতাহাতি শুরু হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment